শিরোনাম

আখাউড়ায় ভারতীয় নাগরিকের আত্মহত্যা

আখাউড়া প্রতিনিধি | বুধবার, ২৭ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 98 বার

আখাউড়ায় ভারতীয় নাগরিকের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছেলেদের সাথে দেখা করতে এসে গলায় ফাঁস দিয়ে মোঃ সিদ্দিক মিয়া-(৮০) নামে এক ভারতীয় নাগরিক আত্মহত্যা করেছেন।

বুধবার ২৭শে জানুয়ারি, ২০২১ সকালে উপজেলার মোগড়া ইউনিয়নের আদমপুর গ্রামের বাড়ি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। মৃত সিদ্দিক আদমপুর গ্রামের নূর মিয়ার ছেলে।


গত কয়েকদিন আগে ছেলেদের সাথে দেখা করতে তিনি ভারত থেকে বাংলাদেশে এসেছিলেন। চার ছেলের মধ্যে দুই ছেলের সাথে তিনি ভারতে থাকতেন। আর দুই ছেলে বাংলাদেশে আদমপুরের বাড়িতে থাকেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃদ্ধ সিদ্দিক একজন মানসিক রোগী। কিছুদিন আগে তিনি ভারত থেকে দেশে আসেন। বুধবার ভোরে পরিবারের লোকজন ঘর থেকে বের হলে তিনি দরজা লাগিয়ে দেয়। পরে ঘরের কাঠের তীরের সাথে গলায় রশি পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

খবর পেয়ে থানার সহকারি পরিদর্শক নিতাই দাস তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদুল আলম জানান, সিদ্দিক মিয়া অনেক আগে থেকেই ভারতে থাকেন। সেখানকার নাগরিকত্বও পেয়েছেন তিনি। বাংলাদেশে থাকা দুই ছেলের সাথে দেখা করতে এসেছিলেন তিনি। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সেটি নিশ্চিত হওয়া যায় নি। তিনি বলেন, দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে তার লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮