শিরোনাম

আখাউড়ায় ভারতীয় নাগরিককে মারধর করে টাকা ছিনতাই, গ্রেপ্তার ২

প্রতিনিধি | বুধবার, ০৬ এপ্রিল ২০১৬ | পড়া হয়েছে 616 বার

আখাউড়ায় ভারতীয় নাগরিককে মারধর করে টাকা ছিনতাই, গ্রেপ্তার ২

ব্রাহ্মণবাড়িয়ার  আখাউড়ায় এক ভারতীয় নাগরিক ছিনতাইয়ের কবলে পড়েছে। দূর্বত্তরা তাকে মারধর করে রক্তাত্ব যখম করে তার কাছ থেকে নগদ টাকা ছিনিয়ে দেয়। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে পৌর শহরের সড়ক বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে পুলিশ এক ছিনতাইকারিকে ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে।
আহত ওই ভারতীয় নাগরিক হলো- বিহারের ভাগলপুরের বাসিন্ধা বিজয় সাও। তিনি পাসপোর্টে বাংলাদেশ এসে কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়াসহ আশপাশের জেলায় কান ছিদ্র করার (কান বিধানো) কাজ করেন।
গ্রেপ্তারকৃতরা হলো-  আখাউড়ার দেবগ্রাম এলাকার মো. জিকু (২৮) এবং তার স্ত্রী রুপালি(২২)।
আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্্েরক্সে ভারতীয় নাগরিক বিজয় সাও জানান, কাজের দাগিদে তিনি প্রায়ই আখাউড়া সীমান্ত দিয়ে বাংলাদেশ আসেন। সর্বশেষ গত ৮ দিন আগে তিনি এই সীমান্ত দিয়েই বাংলাদেশে এসে কুমিল্লায় যান। সোমবার আবার আখাউড়ায় ফিরে পূর্ব পরিচিত আওয়ামী লীগ নেতা লিটন মিয়ার বাড়িতে উঠেন। রাতে সড়ক বাজার এলাকায় হিরোইন ব্যবসায়ী আখ্যা দিয়ে ২ যুবক তার পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় তারা তার মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেবার চেষ্টা করে। তবে স্থানীয়রা এগিয়ে আসায় মোবাইল নিতে না পারলেও ভারতীয় প্রায় সাড়ে চার হাজার রুপি ছিনিয়ে নেয়।
ঘটনার প্রত্যক্ষদর্শী সড়ক বাজারের কিংস ফাস্টফুটের মালিক আকরাম খা জানান, তার দোকানের সামনেই ওই ভারতীয় নাগরিককে মারধর করা হচ্ছিল। ছিনতাইকারিরা একটি টর্চ লাইট দিয়ে তার মাথায় আঘাত করে রক্তাত্ব যখম করে। এসময় আমি সহ কয়েকজন ছুটে এসে তাকে রক্ষা করি। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।
আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার জানান, খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠায়। তাছাড়া তৎক্ষনিকভাবে এক ছিনতাইকারি এবং তার স্ত্রীকে সড়ক বাজার এলাকা থেকেই গ্রেপ্তার করি। তার স্ত্রীর নামে মাদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০