শিরোনাম

আখাউড়ায় বোনকে কুপিয়ে জখম করল মাদকাসক্ত ভাই

আখাউড়া প্রতিনিধি : | রবিবার, ০৪ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 172 বার

আখাউড়ায় বোনকে কুপিয়ে জখম করল মাদকাসক্ত ভাই

ব্রাহ্মণবাড়িয়া জেলা আখাউড়ায় বোনকে কুপিয়ে আহত করেছে মাদকাসক্ত ভাই। গত শনিবার বিকেলে পৌর এলাকার দেবগ্রামে এ ঘটনা ঘটে। আহত নিলুফা আক্তার ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে আজ রবিবার বিকেল নাগাদ এ বিষয়ে থানায় কোনো মামলা হয় নি।

পারিবারিক সূত্র জানায়, দেবগ্রাম দক্ষিণ পূর্ব পাড়ার আব্দুল করিমের দ্বিতীয় ছেলে মো. আল আমিন রাজু মাদকাসক্ত। নেশার টাকার জন্য প্রায়ই তিনি বাবা-মায়ের উপর চড়াও হন। গত শনিবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার আপন বোন নিলুফাকে কুপিয়ে আহত করেন। গুরুতর আহত অবস্থায় নিলুফা ইয়াসমিনকে প্রথমে আখাউড়া ও পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে ল্যাব অ্যাইড হাসপাতালে নেয়া হয়।


রাজুর মা জানান, ওনার চোখের সামনেই মেয়ের উপর হামলার এ ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় মামলা করবেন। আহত নিলুফার অবস্থা এখনও শঙ্কামুক্ত নয়। তাকে ব্রাহ্মণবাড়িয়ার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাকে দেওয়া হচ্ছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার গতকাল রবিবার দুপুরে জানান, এ ধরণের কোনো ঘটনার কথা তার জানা নেই। তবে অভিযোগ পেলে অবশ্যই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১