শিরোনাম

আখাউড়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের মাঝে পাঠ্যবই বিতরণ করলেন ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান

আখাউড়া প্রতিনিধি : | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 158 বার

আখাউড়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের মাঝে পাঠ্যবই বিতরণ করলেন ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান

বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে পাঠ্যবই বিতরণ করছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। আখাউড়া উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুর সংখ্যা শূন্যের কোটায় নামিয়ে আনা হবে বলে ঘোষণা দিয়ে তিনি বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তাদের প্রতি বিশেষ যতœ নিলে তারাও সমাজ ও দেশের উন্নয়নে অবদান রাখতে পারবে।
বুধবার (০৭.০২.২০১৮) বিকালে পৌর শহরের সড়ক বাজারে দুদু মিয়া হাউজিং সোসাইটিতে প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে নতুন পাঠ্যবই বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান এসব কথা বলেন। তিনি আরো বলেন, সমাজের বিত্তবানসহ প্রতিটি নাগরিকের উচিত প্রতিবন্ধী শিশুদের পাশে দাঁড়ানো। এই উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধীর সংখ্যা শূন্যের কোটায় নামিয়ে আনার চ্যালেঞ্জ গ্রহণ করেছি। আমি সব সময় তাদের পাশে আছি থাকবো।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহমান বিল্লালের সভাপতিত্বে পাঠ্যবই বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক পিয়ারা বেগম পিওনা, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা লুতফুর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক। উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক স¤পাদক ও যুবলীগ নেতা মনির হোসেনের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন প্রত্যাশীর সাধারণ স¤পাদক মো. রুবেল চৌধুরী ও যুবলীগ কর্মী মোক্তার হোসেন ফয়সাল।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১