শিরোনাম

আখাউড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

আখাউড়া প্রতিনিধি | শুক্রবার, ৩০ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 358 বার

আখাউড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের অবস্থান নিয়েছে প্রেমিকা। গত বৃহস্পতিবার (২৯আগস্ট ২০১৯) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই প্রেমিকের কুড়িপাইকার বাড়িতে অবস্থান করছিলো জেলার আশুগঞ্জের তালশহর এলাকার বাসিন্দা ওই প্রেমিকা।

স্থানীয় সূত্রে জানা গেছে, তালশহর গ্রামের ওই মেয়ের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোর মাধ্যমে পরিচয় হয় আখাউড়ার ছোটকুড়িপাইকা গ্রামের শিরু মিয়ার ছেলে উজ্জল মিয়ার। পরিচয় গড়ায় প্রেমের সম্পর্কে। সম্প্রতি উজ্জল সৌদি আরব থেকে দেশে আসে। এ অবস্থায় মেয়েটি বিয়ের জন্য বলতে থাকে। কিন্তু উজ্জল ও তার পরিবার বিয়েতে রাজি হচ্ছিল না। এ নিয়ে এলাকায় সালিসও হয়। কিন্তু মেয়েটি বিয়ে বাদে অন্য কোনো সিদ্ধান্ত মানতে চাচ্ছে না। বৃহস্পতিবার সকালে মেয়েটি বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকের বাড়িতে হাজির হয়।


আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, মেয়েটি সকাল থেকে ছেলের বাড়িতে অবস্থান করছে বলে জানতে পেরেছি। এ নিয়ে এর আগে উপজেলা পরিষদ চেয়ারম্যান বৈঠক করলেও কোনো সমাধান করতে পারেন নি।

আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাসেম ভূঁইয়া জানান, মেয়েটিকে তার পরিবারের কাউকে নিয়ে আসতে বলেছিলাম। কিন্তু সে একেক সময় একেকজনকে নিয়ে আসে। আমি সিদ্ধান্ত দিলে মানবে কি-না সে বিষয়েও মেয়েটি কিছু বলে না। এখন আবার মেয়েটি বিয়ের দাবিতে ছেলের বাড়িতে অবস্থান করছে বলে জানতে পেরেছি।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রসুল আহমেদ নিজামী গত বৃহস্পতিবার সন্ধ্যায় জানান, বিষয়টি তিনি জানতে পেরেছেন। তবে কোনো পক্ষ থেকেই থানাকে অবহিত করা হয় নি। সেখানে যাওয়ার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১