শিরোনাম

আখাউড়ায় প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ প্রদান

আখাউড়া প্রতিনিধি : | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 118 বার

আখাউড়ায় প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ প্রদান

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের প্রবাসীদের তৈরী সংঘঠণ ‘আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের’ অর্থায়নে আজ শুক্রবার (১৬.০২.২০১৮) বিকাল ৩টার দিকে উপজেলার দক্ষিণ ইউনিয়নের মোট ৩৮ জন প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ প্রদান করেন সংগঠনটি।

লন্ডন প্রবাসী নাহিদুল এহসানের সভাপতিত্বে এবং লিটন ভূঁইয়ার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ মুখলেসুর রহমান, মামুন মিয়া, হারুণ মিয়া, জুয়েল জয়, ইসহাক মিয়া সহ প্রবাসী কল্যাণ সংঘের সদস্য, সেচ্ছা সেবক, ও এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।


আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের যুগ্ম-সাধারণ সম্পাদক জুয়েল জয় বলেন গত ১৩ জানুয়ারি হীরাপুর শহীদ নোয়াব উচ্চ বিদ্যালয় মাঠে আখাউড়া দক্ষিণ ইউপির বাসিন্দা ৯২ জন হত দরিদ্র, শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন সংগঠণ টি, পরে ২১ জানুয়ারি দক্ষিণ ইউনিয়নের হীরাপুর কুড়িপাইকা রেজিষ্টার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দক্ষিণ ইউনিয়নের প্রাণ কেন্দ্রের ৪ টি মাদ্রাসার ছাত্রদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন সংগঠনটি।

প্রবাসী কল্যাণ সংঘের প্রচার সম্পাদক মোঃ দ্বীন ইসলাম খাঁন বলেন, মানবতা, সেবা, দেশ প্রেম, এই তিনটি বাক্য কে মনে প্রাণে ধারণ করে আমরা প্রবাসীরা দেশের অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছি যদিও আমরা শুধু দক্ষিণ ইউনিয়নের বাসিন্দাদের মাঝে এসব শীতবস্ত্র ও নগদ অর্থ প্রদান করেছি। ভবিয্যতে এই জনকল্যাণ মূলক কাজটি আমাদের আরো ব্যাপক আকারে করার ইচ্ছা রয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১