শিরোনাম

আখাউড়ায় পুলিশ সুপারকে সংবর্ধনা

আখাউড়া প্রতিনিধি : | বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 162 বার

আখাউড়ায় পুলিশ সুপারকে সংবর্ধনা

পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম (বার)কে আজ বুধবার (১৮.০৪.২০১৮) বিদায়ী সংবর্ধনা দিয়েছে আখাউড়া থানা পুলিশ। আখাউড়া থানা পুলিশ সংর্বধনার আয়োজন করলেও মানুষের ভিড়ে এক সময় তা গণসংর্বধনায় পরিণত হয়। ‘মানবতার ফেরিওয়ালা’ নামে খ্যাত পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে আখাউড়াবাসী বিদায়ী ভালোবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন। পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, পৌরসভা, শিক্ষক সমাজ, আখাউড়া প্রেসক্লাব থেকে শুরু করে সর্বস্তরের মানুষ অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম (বার)কে ফুলে ফুলে সিক্ত করে তুলেন।

আখাউড়া থানা প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংবর্ধিত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, সিনিয়র সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আবু সাঈদ, সহকারি পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. আব্দুল করিম, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, সহকারি কমিশনার (ভূমি) জেসমিন সুলতানা, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার, কমিউনিটি পুলিশিং ইউনিটের সভাপতি মো. আবুল কাসেম ভূঁইয়া, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আহম্মেদ শাহ আল জাবের, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জমশেদ শাহ, প্রেস ক্লাব সভাপতি মো. মানিক মিয়া, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুল হক বাছির, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আব্দুল মান্নান ভূঁইয়া, কাজী মো. ইকবাল, কাজী মো. মাঈনুদ্দিন, অলক কুমার চক্রবর্তী।


পুলিশ সুপার মিজানুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় যোগদানের পর আইনশৃংঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি জেলা পুলিশকে মানবিক কর্মকান্ডে সম্পৃক্ত করেন। ব্রাহ্মণবাড়িয়ার সরকারি শিশু পরিবারের নিবাসী হাবিবা আক্তারের অভিভাবকত্ব গ্রহণ করে তার রাজকীয় বিয়ে আয়োজনের মাধ্যমে দেশজুড়ে ব্যাপক প্রশংসিত হন। এছাড়া গণপরিবহন ব্যবস্থাকে প্রতিবন্ধিবান্ধবকরণ, প্রতিবন্ধি শিশু মৌসুমীকে সুস্থ করে তুলা, উত্তরাঞ্চলের বন্যা দুর্গতদের সাহায্যার্থে তহবিল গঠন, ব্রাহ্মণবাড়িয়া টাউন খাল পরিস্কার ও শহরের জোড়া সেতুর সৌন্দর্য্যবর্ধনসহ জনকল্যাণে করা আরও বেশ কিছু কর্মকান্ডে মিজানুর রহমানকে দিয়েছে ‘মানবতার ফেরিওয়ালা’ উপাধি। তার মানবিক কর্মকান্ড নিয়ে বিভিন্ন গণমাধ্যমে একাধিক সংবাদ প্রকাশিত হয়।

পুলিশ সুপার মো: মিজানুর রহমান বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার সাথে যে সম্পর্ক আমার তৈরী হয়েছে তা রক্তের সম্পর্কের চেয়ে বড় হয়ে গেছে। এই সম্পর্ক কখনো ছিন্ন হবার নয়। আমি একটি ফাউন্ডেশন করে যাচ্ছি যেটির টানে আমি মাঝে মাঝে ব্রাহ্মণবাড়িয়া এসে উপস্থিত হবো।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১