শিরোনাম

আখাউড়ায় দু’বার পালিয়েও রক্ষা হয় নি ছিনতাইকারির

নিজস্ব প্রতিবেদক,ব্রাহ্মণবাড়িয়া | মঙ্গলবার, ২৬ জুলাই ২০১৬ | পড়া হয়েছে 149 বার

আখাউড়ায় দু’বার পালিয়েও রক্ষা হয় নি ছিনতাইকারির

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় হাতকড়াসহ পালিয়ে যাওয়া ছিনতাইকারী আমজাদ হোসেন-(২৫) কে ফের গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার সকাল সাড়ে ৭টার দিকে পৌর শহরের রাধানগর গ্রামের রানীর দীঘি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আমজাদ হোসেন পৌর শহরের বাগানবাড়ি মহল্লার আবদুল মজিদের ছেলে।
জানা গেছে, গত সোমবার ভোরে ঢাকাগামী তূর্ণা নিশীথা ট্রেন আখাউড়ার ইমামবাড়ি-গঙ্গাসাগর স্টেশনের মাঝামাঝি স্থানে যাত্রাবিরতি দেয়। এ সময় আমজাদ  ট্রেনের জানালা দিয়ে ছিনতাই করার চেষ্টা করলে বাজারের নৈশপ্রহরী তাকে ধরে ফেলেন। কিন্তু তার হাত ফসকে ছিনতাইকারী একটি পুকুরে ঝাঁপ দেন। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে পুকুর থেকে আটক করে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে আখাউড়া রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মোঃ আকবর তাকে আটক করে থানায় নিয়ে যাওয়ার পথে ফের চলন্ত অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে সে। এ সময় আবারও আমজাদ রানীর দীঘিতে ঝাঁপ দেন। তবে শেষ রক্ষা হয়নি। পাশে থাকা একটি নৌকা নিয়ে পুলিশ দীঘি থেকে তাকে আটক করে।
এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সাত্তার জানান, ছিনতাই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০