শিরোনাম

আন্তঃনগর ট্রেনের আসনযুক্ত ৯৮টি টিকেটসহ

আখাউড়ায় তিন টিকেট কালোবাজারী গ্রেপ্তার

আখাউড়া প্রতিনিধি | রবিবার, ০৩ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 58 বার

আখাউড়ায় তিন টিকেট কালোবাজারী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিভিন্ন আন্তঃনগর ট্রেনের আসনযুক্ত ৯৮টি ট্রেনের টিকেট ও টিকেট বিক্রির নগদ ১৪ হাজার ২শত টাকাসহ ৩ টিকেট কালোবাজারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন আখাউড়া উপজেলার চর-নায়ারণপুর গ্রামের মরহুম নূরুল ইসলামের ছেলে মোঃ হিরণ মিয়া-(৩৬), পৌর এলাকার রাধানগর গ্রামের মরহুম আবদুল আউয়াল ভূইয়ার ছেলে মোঃ সোহেল ভূইয়া-(৩৮) ও পৌর এলাকার দেবগ্রামের মরহুম আবু আব্বাস মিয়ার ছেলে মোঃ শাহেন শাহ শিপু-(৪৬)।


রোববার ৩রা জানুয়ারি, ২০২১ সকালে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে গনমাধ্যম কর্মীদের কাছে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে এই তথ্য পাওয়া যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা আখাউড়া জংশন স্টেশনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের আসনযুক্ত ৯৮টি টিকেট এবং টিকেট বিক্রির ১৪ হাজার ২শত টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তার তিনজন পেশাদার টিকেট কালোবাজারী। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১