শিরোনাম

আখাউড়ায় ডাকাতি

| মঙ্গলবার, ০৮ মে ২০১৮ | পড়া হয়েছে 116 বার

আখাউড়ায় ডাকাতি

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া পৌর শহরে ডাকাতি ঘটনা ঘটেছে। কলেজপাড়ায় ঘটেছে এই ডাকাতির ঘটনা। এ ঘটনা ঘটে গতকাল সোমবার দিবাগত রাতে বাচ্চু মিয়ার বাড়ির দুই ফ্ল্যাটে। ডাকাতরা দরজার লক ভেঙ্গে তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ অন্তত ৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বাচ্চু মিয়ার ডুবাই প্রবাসী হাবিবের স্ত্রী হালিমা বেগম জানান, সোমবার রাত অনুমানিক আড়াইটায় ডাকাতরা তাদের ফ্ল্যাটের মূল দরজার লক ভেঙ্গে প্রবেশ করে তার শিশু সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। শিশু সন্তানকে রক্ষায় আলমিরার চাবি তুলে দেন ডাকাতদের হাতে।


ডাকাতরা ঘরের সব কিছু তছনছ করে নগদ ২ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার, মোবাইল, চার্জ লাইটসহ বিভিন্ন ধরনের মালামাল নিয়ে যায়। তার ঘরে ডাকাতির পর চারদিক থেকে আটকে রেখে ডাকাতরা পাশে তাদের ভাড়াটিয়ার ফ্ল্যাটের দরজার লক ভেঙ্গে প্রবেশ করে।

তিনি আরো জানান, ডাকাতরা ভাড়াটিয়ার ফ্ল্যাটে প্রবেশ করেও অস্ত্রের মুখে মালামাল তছনছ করে নগদ ২০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল লুটে নেয়। তিনি আরো জানান, সকালে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

এ ব্যাপারে বাচ্চু মিয়ার সাথে মোবাইল ফোনে কথা বলে জানা যায়, তিনি আখাউড়ার বাইরে ছিলেন, তিনি ডাকাতির খবর পেয়ে বাড়ির পথে রওয়ানা হয়েছেন।

উল্লেখ্য, রবিবার দিবাগত গভীর রাতে ডাকাতি হয় আখাউড়া পৌরসভার শান্তিনগরে। ডাকাতরা দুই জন মহিলাকে রক্তাক্ত জখম করে সর্বস্ব লুট করে নিয়ে যায়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১