শিরোনাম

আখাউড়ায় ডাকাতি : এসপি’র ঘটনাস্থল পরিদর্শন

আখাউড়া প্রতিনিধি : | বুধবার, ০৯ মে ২০১৮ | পড়া হয়েছে 153 বার

আখাউড়ায় ডাকাতি : এসপি’র ঘটনাস্থল পরিদর্শন

আখাউড়া পৌর এলাকায় আবারো ডাকাতির ঘটনা ঘটেছে। গত সোমবার দিবাগত রাতে রাধানগরের কলেজ পাড়ার একটি বাড়িতে শিশুকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল লুটে নিয়ে যায় ডাকাতরা। এর আগে রবিবার রাতে শান্তিনগরে ডাকাতির ঘটনা ঘটে। এ নিয়ে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

উদ্ভুত পরিস্থিতিতে পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান গতকাল মঙ্গলবার দুপুরে আক্রান্ত রাধানগর ও শান্তিনগরের দুইটি বাড়ি ঘুরে দেখে গেছেন। তিনি আক্রান্তদের কাছ থেকে ঘটনা সম্পর্কে জেনে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। এ সময় সহকারি পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. আব্দুল করিম, আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার উপস্থিত ছিলেন।


খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার রাত আড়াইটার দিকে লোকনাথ সেবাশ্রম শান্তিবন মহাশ্মশান সংলগ্ন বাচ্চু মিয়ার বাড়িতে একদল ডাকাত হানা দেয়। ঘটনার সময় বাচ্চু মিয়া বাড়িতে ছিলেন না। তার ছেলে মো. হাবিব দুবাই প্রবাসী। বাড়ির লোকজন জানান, ডাকাতদল প্রথমেই ঘরে ঢুকে এক শিশুকে জিম্মি করে দুই লাখ টাকা, পাঁচ ভরি স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল নিয়ে যায়। পরে ডাকাতরা একই ভবনের ভাড়াটিয়ার ঘরে হানা দিয়ে নগদ টাকাসহ মালামাল নিয়ে যায়।

এ প্রসঙ্গে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার জানান, গত সোমবার রাতে পুলিশের এক বিশেষ অভিযানে বেশ কয়েকজন চিহ্নিত চোরকে আটক করা হয়েছে। কলেজপাড়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০