শিরোনাম

দেবগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা

আখাউড়ায় জঙ্গিবাদ, মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া | শনিবার, ০৪ মে ২০১৯ | পড়া হয়েছে 325 বার

আখাউড়ায় জঙ্গিবাদ, মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জঙ্গিবাদ, মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন করেছে উপজেলার দেবগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

গত শনিবার (০৪মে) সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে আয়োজিত এক সভায় শিক্ষার্থীরা জঙ্গিবাদ, মাদক, যৌন হয়রানি, বাল্য বিবাহ, ধর্ষণকে লাল কার্ড ও দেশপ্রেম এবং সত্যবাদিতাকে সবুজ কার্ড প্রদর্শন করে।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও লাল সবুজ উন্নয়ন সংঘ কুমিল্লা দক্ষিন জেলার সাধারণ সম্পাদক সোহরাব সজীবের পরিচালনায় অনষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আরিফুল আমীন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সংগঠনের ব্রাহ্মণবাড়িয়া শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহি ও সদস্য রাকিবুল হাসান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রসুল আহমদ নিজামী শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, ধুমপান অথবা মাদক সেবন না করতে এবং ছেলের ২১ বছর ও মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিবাহ বন্ধনে আবদ্ধ না হওয়ার পরামর্শ দেন। পরে তিনি শিক্ষার্থীদেরকে শপথ বাক্য পাঠ করান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১