শিরোনাম

আখাউড়ায় ছাত্রকে মারার অপরাধে অভিভাবক পিটিয়ে শিক্ষককে

প্রতিনিধি | বৃহস্পতিবার, ১৭ মার্চ ২০১৬ | পড়া হয়েছে 602 বার

আখাউড়ায় ছাত্রকে মারার অপরাধে অভিভাবক পিটিয়ে শিক্ষককে

আখাউড়ায় ছাত্রকে মারার অপরাধে ওই ছাত্রর অভিভাবক পিটিয়ে শিক্ষককে। গত বুধবার দুপুরে উপজেলার আমোদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। শিক্ষককে মারধর করার প্রতিবাদে ওই বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা মিছিল করে গিয়ে অভিভাবকের বাড়ি ঘেরাও করে।
এলাকাবাসী ও বিদ্যালয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষক জাকির হোসেন পঞ্চম শ্রেণীতে ক্লাস করছিল। এসময় পাশের রাস্তা দিয়ে একটি গাড়ি গান বাজিয়ে যাওয়ার পথে ওই ক্লাসের ছাত্ররা তা দেখার জন্য ক্লাস রুম থেকে বের হয়ে যায়। পরে ওই শিক্ষক ছাত্রদের ধাওয়া করে বিদ্যালয়ের ভেতরে নিয়ে আসেন। ধাওয়ার সময় পঞ্চশ শ্রেণীর ছাত্র সুমন দাসের শরীরে বেতের আঘাত পায়। এতে ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রর নানা আমোদাবাদ ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার রতন দাস বিদ্যালয়ে গিয়ে ওই শিক্ষককে অকথ্য ভাষায় গালাগালি করে এবং লোকজন এনে মাঠে ফেলে সহকারি শিক্ষক জাকির হোসেনকে পিটায়। আশপাশের লোকজন এসে ওই শিক্ষককে উদ্ধার করে। শিক্ষককে মারধর করার প্রতিবাদে ওই বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা মিছিল করে গিয়ে রতন দাসের বাড়ি ঘেরাও করে। পরে ছাত্রছাত্রীদের অভিভাবকরা তাদের ডেকে নিয়ে আসেন।
এ বিষয়ে আমোদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ দেবনাথ এর সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সময় আমি বিদ্যালয়ে ছিলাম না। পরে তাৎক্ষনিক ভাবে বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক সমিতি ও এলাকার লোকজন বসে বিষয়টি মীমাংসা করে দিয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০