শিরোনাম

আখাউড়ায় চাকরী জাতীয়করণের দাবিতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি

আখাউড়া প্রতিনিধি : | শনিবার, ২০ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 118 বার

আখাউড়ায় চাকরী জাতীয়করণের দাবিতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি

দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় চাকুরী জাতীয়করণের একদফা দাবিতে তিন দিনব্যাপী অবস্থান কর্মসূচি শুরু করেছে কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) এসোসিয়েশন। আজ শনিবার (২০.০১.২০১৮) সকাল ৯ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ কর্মসূচি শুরু হয়। এতে উপজেলার ১৬টি কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিরা অংশ নেয়। আগামী সোমবার পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত কর্মসূচি চলবে।
কর্মসূচিতে অংশ নেয়া সিএইচসিপি জুনুন আক্তার বলেন, এই চাকুরী স্থায়ী হবার আশায় অন্য কোন চাকুরীর জন্য চেষ্টা করিনি। চাকুরী রাজস্বকরণ না হওয়াই আমরা সরকারী সকল সুবিধা হতে বঞ্চিত হচ্ছি। চাকুরীর নিশ্চয়তা নিয়ে চরম হতাশায় দিন কাটাচ্ছি। আমাদের অধিকাংশ কর্মীর সরকারী চাকুরীর বয়স শেষ হয়ে গেছে।

আখাউড়া উপজেলা কমিউনিটি হেলথ্ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশনের সভাপতি এন.এস. আবির বলেন, আমরা প্রত্যন্ত অঞ্চলে গ্রামীণ জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করণে কাজ করছি। বিগত ২০১১ সালে চাকুরীতে যোগদান করে ৭ বছর যাবত একই বেতনে চাকুরী করছি। নিয়মিত বেতন না পাওয়াই মানবেতর জীবন যাপন করছি। অবিলম্বে আমাদেরকে জাতীয়করণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আবেদন জানাচ্ছি।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১