শিরোনাম

পারিবারিক কলহের জের

আখাউড়ায় গৃহবধূর আত্মহত্যা

আখাউড়া প্রতিনিধি | শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 74 বার

আখাউড়ায় গৃহবধূর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পারিবারিক কলহের জের ধরে সুরভী আক্তার-(২৬) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ইটনা গ্রামের ইউসুফ মিয়ার স্ত্রী ও নরসিংদী জেলার রায়পুরা উপজেলার গৌরিপুর গ্রামের আহাম্মদ আলীর মেয়ে।

পরিবারের লোকজন ও পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে গত শুক্রবার বিকেলে বাথরুমে গিয়ে কীটনাশক পান করে অচেতন অবস্থায় পড়ে থাকে সুরভী। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে। রাতে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সুরভী।


সুরভী আক্তারে মা ফরিদা বেগম অভিযোগ করে বলেন, প্রথম স্ত্রীর কথা গোপন করে গত বছরের জানুয়ারি মাসে সুরভীকে বিয়ে করে ইউসুফ মিয়া। বিয়ের কয়েকদিন পরই সুরভী জানতে পানে ইউসুফ বিবাহিত ও তার আগের স্ত্রীর সাথে তার যোগাযোগ রয়েছে।
এরপর থেকেই ইউসুফের সাথে সুরভীর পারিবারিক কলহ শুরু হয়। প্রায় সময়ই ইউসুফ ও তার পরিবারের লোকজন সুরভীকে শারীরিক ও মানুসিকভাবে নির্যাতন করতো। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়েই সুরভী আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহামেদ নিজামী বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তার লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১