শিরোনাম

প্রতিপক্ষের হামলায়

আখাউড়ায় এক বৃদ্ধ নিহত

আখাউড়া প্রতিনিধি | রবিবার, ১০ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 231 বার

আখাউড়ায় এক বৃদ্ধ নিহত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় টাকা-পয়সার লেনদেনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ওয়াহাব মিয়া-(৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। (৯ মার্চ ২০১৯) শনিবার রাতে উপজেলার ধরখার ইউনিয়নের চানপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত ওয়াহাব মিয়া চানপুর দক্ষিণপাড়ার মরহুম আব্দুর রশিদের ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ধরখার ইউনিয়নের চানপুর দক্ষিণ পাড়ার বাসিন্দা ওয়াহাব মিয়ার কাছ থেকে গত কয়েক মাস আগে তিন লাখ টাকা ধার নেয় একই এলাকার চান মিয়ার ছেলে হানিফ মিয়া। এই টাকা পরিশোধ না করায় হানিফ মিয়ার সাথে ওয়াহাব মিয়ার মনোমালিন্যের সৃষ্টি হয়।


গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে ওয়াহাব মিয়া চানপুর বাজারে থাকা তার দোকান বন্ধ করে বাড়িতে ফেরার পথে হানিফ মিয়া ও তার ভাই জয়নাল মিয়ার সাথে ওয়াহাব মিয়ার প্রথমে বাক-বিতন্ডা হয়। পরে হানিফ মিয়া, জয়নাল মিয়া ও তাদের সহযোগীরা ওয়াহাব মিয়াকে বেদম মারধোর করেন। আহতবস্থায় ওয়াহাব মিয়াকে তার পরিবারের লোকেরা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামীর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওয়াহাব মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে দিদারুল আলম বাদি হয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১