শিরোনাম

করোনাভাইরাসের কারনে

আখাউড়ার হাজার বছরের ওরস হচ্ছে না

মনিরুজ্জামান মনির | রবিবার, ০৯ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 226 বার

আখাউড়ার হাজার বছরের ওরস হচ্ছে না

করোনা ভাইরাসের সংক্রমনরোধে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় হযরত শাহ সৈয়দ আহম্মদ গেছুদারাজ (রহঃ) প্রকাশ কল্লা শহীদ মাজারের হাজার বছরের ঐতিহ্যের ওরস এবার অনুষ্ঠিত হচ্ছে না।

গত শনিবার (০৮ই আগস্ট, ২০২০) দুপুরে মাজার শরীফের ভিআইপি রুমে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে কমিটির পক্ষ থেকে এ তথ্য জানিয়ে ১০ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত ভক্তদের না আসার অনুরোধ জানানো হয়।


একই সাথে এ বিষয়ে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও মাজার শরীফ পরিচালনা কমিটির সহ-সভাপতি মোহাম্মদ নূর-এ-আলম গণবিজ্ঞপ্তি জারি করেছেন বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাজার শরীফ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মোঃ ছালেহ নেওয়াজ খাঁন খাদেম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম ভূঁইয়া, ইউএনও মোহাম্মদ নূর-এ-আলম, সহকারি কমিশনার (ভূমি) মোঃ মেজবাউল আলম ভূঁইয়া প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, করোনা ভাইরাস বিস্তার লাভ করায় গত ৪ আগস্ট মাজার পরিচালনা কমিটির বিশেষ সভায় ওরস না হওয়ার বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়। সিদ্ধান্ত বাস্তবায়নে আইন শৃংখলা বাহিনী কঠোর অবস্থানে থাকবে বলে জানানো হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০