শিরোনাম

আখাউড়ার ইউএনও’র নম্বর ক্লোন করে টাকা দাবি

আখাউড়া প্রতিনিধি | সোমবার, ০৫ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 211 বার

আখাউড়ার ইউএনও’র নম্বর ক্লোন করে টাকা দাবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি মোবাইল ফোন নম্বরটি ক্লোন করে একাধিক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে টাকা চাওয়া হয়েছে। গত রবিবার দিনভর ঘটে যাওয়া এ ঘটনায় রাতে আখাউড়া থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

এদিকে একই চক্র রবিবার আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বলে পরিচয় দেয়। ওসি’র কাছে ফোন করে ইউএনও’র নম্বর চাওয়া হয়। ওসি সঠিক পরিচয় জানতে চাইলে লাইন কেটে দেয়া হয়।


খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিনের মোবাইল ফোনে কল করে টিআর বরাদ্দের নামে ৩০ হাজার টাকা দাবি করা হয়। ইউএনও’র নম্বর থেকে ফোন করা হয় মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মনির হোসেন এবং উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়ার কাছে। তবে বিষয়টি সন্দেহ হওয়ায় কেউ এ প্রতারণার ফাঁদে পা দেন নি।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন তরফদার বলেন, ‘একই চক্র আমার কাছে অন্য আরেকটি নম্বর থেকে ফোন করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ইউএনও’র ফোন নম্বর চায়। পরে দেখতে পাই এক চেয়ারম্যানের কাছেও একই নম্বরে কল করা হয়।’ তিনি জানান, ইউএনও’র নম্বর ক্লোন করে টাকা চাওয়ার ঘটনায় জিডি করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১