শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র পদে নির্বাচন

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনছেন সৈয়দ মিজানুর রেজা ॥ দোয়া ও সহযোগী কামনা

স্টাফ রিপোর্টার | বুধবার, ০২ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 198 বার

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনছেন সৈয়দ মিজানুর রেজা ॥ দোয়া ও সহযোগী কামনা

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সৈয়দ মিজানুর রেজা। গত মঙ্গলবার বিকেলে তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের কার্যালয় থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেন।

পৌর এলাকার দক্ষিণ পৈরতলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান সৈয়দ মিজানুর রেজা ছাত্র জীবনেই ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনীতিতে যোগদান করেন। তার পিতার নাম মরহুম সৈয়দ ইয়াকুব আলী। সৈয়দ মিজানুর রেজা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মৃত্তিকা বিজ্ঞানে মাস্টার্স পাশ করেন। তিনি বর্তমানে রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের সাথে জড়িত আছেন।


তিনি ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত দৈনিক তিতাসকন্ঠের সম্পাদক। তিনি ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক, দক্ষিণ পৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি ও দক্ষিণ পৈরতলা সৈয়দ বাড়ি জামে মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী সৈয়দ মিজানুর রেজা জানান, বৃহস্পতিবার তিনি দলীয় মনোনয়ন ফরম জমা দেবেন। তিনি সর্বস্তরের শহরবাসীর দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১