শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম

আওয়ামী লীগের মনোনয়ন কখনো টাকার বিনিময়ে বিক্রি হয় না

স্টাফ রিপোর্টার | সোমবার, ১১ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 358 বার

আওয়ামী লীগের মনোনয়ন কখনো টাকার বিনিময়ে বিক্রি হয় না

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন কখনো টাকার বিনিময়ে বিক্রি হয় না বলে দাবি করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

তিনি ( ১১ মার্চ ২০১৯) সোমবার দুপুর ১২টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন।


এ সময় তিনি আরো বলেন, তৃণমূলের ভোটে আমি তৃতীয় হয়েছিলাম। পরে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে বলেছি, ৫ বছর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। যদি আমার সাংগঠনিক কর্মকান্ড ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্ট ভালো হয়, তাহলে আমার বিষয়ে আপনি বিবেচনা করবেন। নতুবা দরকার নেই। নেত্রী ও পার্লামেন্টারী বোর্ড আমার সবকিছু বিবেচনা করে আমাকে পুনরায় মনোনয়ন দিয়েছেন। জাহাঙ্গীর আলম বলেন দায়িত্ব পালনকালে সাংবাদিকরা আমাকে বিভিন্নভাবে সহযোগীতা করেছেন। আগামী নির্বাচনেও আপনাদের দোয়া ও সহযোগীতা চাই।

তিনি বলেন, আগামী ৩১ মার্চ সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে প্রত্যাশা করি। নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আমি চাই উৎসবমুখর পরিবেশে অংশগ্রহন ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ন নির্বাচন অনুষ্ঠিত হোক।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল খান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তাসলিমা সুলতানা খানম নিশাতসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সদর উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও অভিযোগ করে বলেছিলেন, তৃণমূলের ভোটে প্রথম ও দ্বিতীয় হওয়া প্রার্থীদেরকে বাদ দিয়ে কিভাবে তৃতীয় হওয়া প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে তা বোধগম্য নয়। এ সময় ফিরোজুর রহমান ওলিও অভিযোগ করে বলেছিলেন, বাজারে রিউমার আছে, “ কোটি- কোটি টাকা খরচ করে তৃতীয়জন দলীয় মনোনয়ন এনেছেন”।

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা হলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও এবং তার ছেলে শেখ মোঃ ওমর ফারুক, সৌদি আরবের রিয়াদ আওয়ামীলীগের সভাপতি কাজী সেলিম রেজা এবং ইসলামী ঐক্যজোটের কাউছার মোল্লা। আগামী ১৪ মার্চ প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহার।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১