শিরোনাম

আওয়ামীলীগ সরকার দেশ ও জনগণের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে : মোকতাদির চৌধুরী এম.পি

বিজয়নগর প্রতিনিধি : | বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 162 বার

আওয়ামীলীগ সরকার দেশ ও জনগণের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে : মোকতাদির চৌধুরী এম.পি

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটি ওজেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশ ও জনগণের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামীলীগের নৌকা প্রতীকে ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আনা হলে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

মঙ্গলবার (১৬.০১.২০১৭) সকালে বিজয়নগর উপজেলা থেকে সরাসরি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের সাথে সংযোগ স্থাপনে নির্মাধীন শেখ হাসিনা সড়কের (সীমনা-ব্রাহ্মণবাড়িয়া) কাজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।


মোকতাদির চৌধুরী এম.পি সকাল ৯ টা থেকে বিকেল ২ টা পর্যন্ত শেখ হাসিনা সড়ক (সীমনা-ব্রাহ্মণবাড়িয়া) ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

সকাল ৯ টায় সিঙ্গারবিল ইউনিয়নের শ্রীপুরে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত ইসলামিক হাসপাতাল, সকাল ১০ টায় পত্তন উচ্চ বিদ্যালয়, সকাল ১১ টায় শেখ হাসিনা সড়ক পরিদর্শন করে দুপুরে পাহারপুর ইউনিয়নের খাটিংঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আজগর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল আক্তার, ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক বকুল, পত্তন ইউনিয়ন পরিষদ কামরুজ্জামান রতন, পাহাড়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাজি রাসেল খান, সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম রাজবী প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১