শিরোনাম

বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ক্যা. (অব.) এবি তাজুল ইসলাম এম.পি

আওয়ামীলীগ সরকার উন্নয়ন ছাড়া ‘খাম্বা’-বুঝে না

| শুক্রবার, ১০ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 266 বার

আওয়ামীলীগ সরকার উন্নয়ন ছাড়া ‘খাম্বা’-বুঝে না

‘আওয়ামীলীগ ক্ষমতায় এলে পদ্মাসেতু হয়, আওয়ামীলীগ ক্ষমতায় এলে ডিজিটাল বাংলাদেশ হয়, আওয়ামীলীগ ক্ষমতায় এলে কৃষকের সারের জন্য প্রাণ দিতে হয় না… এজন্যই বার-বার আওয়ামীলীগ সরকার দরকার’- প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যা.(অব.) এবি তাজুল ইসলাম এম.পি।

বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে বৃহস্পতিবার (০৯.১১.২০১৭) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া হাসানের সভাপতিত্বে সম্মেলনে ক্যা.(অব.) এবি তাজুল ইসলাম এম.পি আরো বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়ন ছাড়া ‘খাম্বা’-বুঝে না। আর সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার ছেলে তারেক উন্নয়ন বলতে বুঝতেন নিজেদের তল্পীতল্পার উন্নয়নসহ মালয়েশিয়ান খাম্বা কিনে জনগনকে বিদ্যুৎ না দিয়ে বিদেশে খাম্বা ফান্ড করেছেন। বাঞ্ছারামপুরবাসীর জন্য তিনি ৩য় মেঘনা সেতুর করার অনুমতি দিয়েছেন। ২০১৮ সালের মধ্যেই এর কাজ শুরু হবে ইনশাল্লাহ। তখন ঢাকার জনগণসহ ব্যবসায়ীরা এই সেতু ব্যবহার করবেন ভারতীয় পণ্য আনা-নেয়ার জন্য। আখাউড়া থেকে ব্রীজ দিয়ে ঢাকা পৌছুতে সময় লাগবে ২ ঘন্টা। মেঘনা সেতু বাঞ্ছারামপুরসহ পার্শ্ববর্তী এলাকার অর্থনৈতিক গতিপথ বদলে দেবে’।


সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাউসার, সাধারনণ সম্পাদক পংকজ নাথ এম.পি, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি নির্মল রঞ্জন গুহ, সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মহি স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় পরিষদের সহসভাপতি মো. মঈনউদ্দিন মঈন, সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, কেন্দ্রীয় পরিষদের নির্বাহী সদস্য মো. আবুল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাড.লোকমান হোসেন, বাঞ্ছারামপুর পৌর মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা, বাঞ্ছারামপুর যুবলীগ সভাপতি সায়েদুল ইসলাম ভূইয়া বকুল, প্রচার সম্পাদক ও উজানচর ইউপি চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনিসহ স্থানীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে বাঞ্ছারামপুর উপজেলার ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান ও পৌর মেয়রকে সন্মাননা প্রদান করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১