শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া-৬(বাঞ্চারামপুর) আসনে

আওয়ামীলীগের মনোনয়ন চান সাঈদ আহমেদ বাবু

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 213 বার

আওয়ামীলীগের মনোনয়ন চান সাঈদ আহমেদ বাবু

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৬-(বাঞ্চারামপুর) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সাবেক সহ-সম্পাদক সাঈদ আহমেদ বাবু।

বৃহস্পতিবার (২৬.১০.২০১৭) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এই ইচ্ছা প্রকাশ করেন। তিনি বলেন, ১৯৯৬ সাল থেকেই প্রতিটি জাতীয় সংসদ নির্বাচনে দলের কাছে মনোনয়ন চেয়ে আসছি। এলাকায় নিয়মিতভাবে দলের জন্য কাজ করছি। দলের নেতা-কর্মীদের ইচ্ছা অনুযাযী আগামী নির্বাচনেও দলের কাছে মনোনয়ন চাইব। তবে নেত্রী যাকে মনোনয়ন দেন তার পক্ষেই কাজ করব।


সাঈদ আহমেদ বাবু বলেন, আগামী নির্বাচনে ক্লিন ইমেজের ও অধিক সংখ্যক আসনে নতুন মুখ মনোনয়ন পাবেন। সে হিসেবে তিনি মনোনয়নের ব্যাপারে খুবই আশাবাদী। তিনি বলেন, প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে নেত্রী যা চান তার সকল যোগ্যতাই তার আছে।

সংবাদ সম্মেলনে বাঞ্চারামপুর উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সাঈদ আহমেদ বাবু বলেন, তিনি বলেন, তিনি একটানা চারবার ঢাকাস্থ বাঞ্চারামপুর উপজেলা কল্যান সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি দেশসেরা কোচিং সেন্টার ক্লাসিক কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা। বর্তমানে “সিম্ফনি সফটটেক লিমিটেড” নামক একটি সফটওয়ার কোম্পানীর চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের মুখপত্র “উত্তরণ” এর কর্মাধ্যক্ষের দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, আমি পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাস করি। আমি সংসদ সদস্য নির্বাচিত হতে পারলে বাঞ্ছারামপুরের রাজনীতিতে সকল দলের নেতা-কর্মীদের সহঅবস্থান নিশ্চিত করা হবে।

তার সাথে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আবদুল আউয়াল সাবেক সরকারি কর্মকর্তা এ.কে.এম দানিশ। সংবাদ সম্মেলনে প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০