শিরোনাম

দলীয় নেতা-কর্মীদের দাবির মুখে

আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র ফরম সংগ্রহ করলেন সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুল বারী চৌধুরী মন্টু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 1526 বার

আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র ফরম সংগ্রহ করলেন সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুল বারী চৌধুরী মন্টু

দলীয় নেতা-কর্মী ও শুভাকাংখীদের দাবির মুখে মনোনয়নপত্র বিলির শেষ দিনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র ফরম উত্তোলন করেছেন জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।
গত শনিবার সকালে তিনি দলীয় মনোনয়নপত্র ফরম উত্তোলন করেন। আজ রবিবার তিনি নির্বাচন কমিশন থেকে মনোনয়নপত্র উত্তোলন করবেন বলে জানা গেছে। এনিয়ে গত তিন দিনে আওয়ামীলীগের দলীয় মনোননয়ন ফরম উত্তোলন করেছেন সম্ভাব্য ৭জন মেয়র প্রার্থী। এরা হলেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী তাজ মোহাম্মদ ইয়াছিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম চৌধুরী খোকন, জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য হাজী মাহমুদুল হক ভ‚ইয়া ও জেলা যুবলীগ নেতা গোলাম মোস্তফা রাফি।
সম্ভাব্য মেয়র প্রার্থী মাহাবুবুল বারী চৌধুরী মন্টু আওয়ামী রাজনীতির একজন পরীক্ষিত ও ত্যাগী নেতা। ছাত্রলীগের মাধ্যমে তিনি তার রাজনৈতিক জীবন শুরু করেন। পর্যায়ক্রমে তিনি জেলা যুবলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন পদের দায়িত্ব পালন করে বর্তমানে জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। প্রতিটি গনতান্ত্রিক আন্দোলনে রাজপথে থাকে তার সরব উপস্থিতি। দলের নেতা-কর্মীদের সাথে তার রয়েছে নিবির সম্পর্ক। জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পাশাপাশি তিনি জেলা ক্রীড়া সংস্থারও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
এ ব্যাপারে সম্ভাব্য মেয়র প্রার্থী মাহাবুবুল বারী চৌধুরী মন্টু বলেন, দলীয় নেতা-কর্মীদের সাথে পরামর্শ করেই তিনি মেয়র পদে প্রার্থী হয়েছেন। দল মনোনয়ন দিলে তিনি অবশ্যই নির্বাচন করবেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০