শিরোনাম

সদর উপজেলার আইন-শৃংখলা কমিটির সভায় মোকতাদির চৌধুরী এম.পি

আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে আমাদের যার যার অবস্থান থেকে কাজ করতে হবে

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 111 বার

আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে আমাদের যার যার অবস্থান থেকে কাজ করতে হবে

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, সদর উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষ জনক। আইন-শৃংখলা পরিস্থিতি ভালো রাখতে ও স্বাভাবিক রাখতে আমাদের যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।
তিনি আজ বৃহস্পতিবার (২৬.০৪.২০১৮) বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা আইন শৃঙ্খলা কমিটি ও উপজেলার মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন প্রশাসন ও জনগণের সমন্বয় ঘটিয়ে দেশের উন্নয়ন ধারাবাহিকতায় ব্রাহ্মনবাড়িয়ার আরো উন্নয়ন কাজ করতে হবে। তিনি বলেন জঙ্গিবাদ হচ্ছে ভাইরাসের মতো। এটি সারাবিশ্বে ছড়িয়ে আছে। এ থেকে ব্রাহ্মণবাড়িয়াকে মুক্ত রাখতে সকলকে কাজ করতে হবে।


তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে কাজ করছেন কিন্তু একটি মহল দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে চেষ্টায় লিপ্ত। তাদেরকে চিহ্নিত করে বিচারের মুখোমুখি করতে হবে।

মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ করার ও যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে সকলের সার্বিক সহযোগিতা করা জরুরী। তিনি সদর উপজেলার যানজট, অবৈধ দোকানঘর উচ্ছেদ করতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দখল মুক্ত করার আহবান জানান।

সভায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে চিহ্নিত আবাসিক হোটেলগুলোর আসামাজিক কার্যকলাপ বন্ধ করার দাবি জানান।

সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারমান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সোহেল রানা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন, নাটাই উত্তর ইউপি চেয়ারম্যান হাবিবুল্ল­াহ বাহার, নাটাই দক্ষিন ইউপি চেয়ারম্যান মোঃ নাজমুল হক, সুলতানপুর ইউপি চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলামিনুল হক পাভেল, মজলিশপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, তালশহর পূর্ব ইউপি চেয়ারম্যান এনামুল হক ওসমান মিয়া, বুধল ইউপির চেয়ারমান আব্দুল হক, সদর বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম সহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১