শিরোনাম

আইনি নোটিশ পেলেন আনুশকা-কোহলি

বিনোদন ডেস্ক : | রবিবার, ২৪ জুন ২০১৮ | পড়া হয়েছে 200 বার

আইনি নোটিশ পেলেন আনুশকা-কোহলি

দেশের ভালো করতে গিয়ে এবার আইনি নোটিশ পেলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। নোটিশ পাঠিয়েছেন বলিউডেরই আরেক বাসিন্দা এক সময়ের শিশু শিল্পী হিসেবে পরিচিত আরহান সিং।

ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা যায়, আইনি নোটিশ পাঠানো হয়েছে একটি ভিডিও’র ভিত্তিতে। কিছুদিন আগে, কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছিলেন। ভিডিও’র ক্যাপশনে লেখা ছিলো, ‘দেখুন তারা কীভাবে রাস্তায় আবর্জনা ফেলছেন। গাড়িতে বসলেই তারা ভুলে যায় সব। এদের শাস্তি দেওয়া উচিত। আপনাদের সামনেও এমন কিছু ঘটলে আপনারাও একই কাজ করবেন।’ আর সেই ভিডিও নিয়ে এতো কিছু।


মূলত, ঘটনার দিন (১৫.০৬.২০১৮), গাড়িতে করে যাচ্ছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা। এ সময় তিনি দেখতে পান তার পাশের গাড়ি থেকে এক ব্যক্তি প্লাস্টিক ছুড়ে রাস্তায় ফেলছেন? তা দেখে এক মুহূর্ত দেরি না করে তিনি নিজের গাড়ির গ্লাস নামিয়ে পাশে গাড়িতে বসে থাকা লোককে বকাঝকা দেন? আর যাকে তিনি বকা দিচ্ছিলেন তিনিই আরহান সিং। আর ওই সময়ের পুরো দৃশ্য নিজের মোবাইল ফোনে ভিডিও করেন কোহলি। পরে সেই ভিডিও আপলোড করে দেন।

আর ওই ভিডিও প্রকাশে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছেন বলে দাবি করেছেন আরহান সিং। তাই আইনজীবীর মাধ্যমে কোহলি ও আনুশকার বিরুদ্ধে তিনি আইনি নোটিশ পাঠিয়েছেন।

এ ব্যাপারে বিরাট কিংবা আনুশকার কোনো বক্তব্য জানা যায়নি। তবে আরহান সিং বলেছেন, আমার আইনজীবী আইনি নোটিশ পাঠিয়েছেন। আমরা এখন তাদের জবাবের জন্য অপেক্ষা করছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০