শিরোনাম

আইনমন্ত্রী মনোনয়ন পাওয়ায় উচ্ছ্বসিত কসবা-আখাউড়াবাসী

স্টাফ রিপোর্টার : | সোমবার, ২৬ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 258 বার

আইনমন্ত্রী মনোনয়ন পাওয়ায় উচ্ছ্বসিত কসবা-আখাউড়াবাসী

ব্রাহ্মণবাড়িয়া-৪-(কসবা-আখাউড়া) আসনের বর্তমান সংসদ সদস্য ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাচ্ছেন- এটা ছিল প্রায় নিশ্চিত। তবে দলীয় মনোনয়ন বিতরণের দুইদিন আগে থেকে নানা কানাঘুষা, গুঞ্জন চলছিল।
শেষ পর্যন্ত নৌকার ‘টিকিট’ আনিসুল হকের হাতে আসায় উৎফুল্ল দলের নেতা-কর্মী ও কসবা- আখাউড়া উপজেলার সর্বস্তরের মানুষ। মিষ্টি বিতরণ হয়েছে দুই উপজেলার সর্বত্র। আনিসুল হককে জয়ী করতে সবাই এখন প্রস্তুতি নিচ্ছে।

আগামীকাল ২৭ নভেম্বর মঙ্গলবার দুপুরে আখাউড়ায় সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিবেন আনিসুল হক। এর আগে তিনি আখাউড়ার শাহ সৈয়দ আহমেদ গেছুদারাজ (রহ.) প্রকাশ খড়মপুর মাজার শরীফ জিয়ারত করবেন।


এদিকে আজ ২৬ নভেম্বর সোমবার দুপুরে কসবা নতুন বাজার আলতাফ প্লাজার বিউটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় আইনমন্ত্রীকে জয়ী করার জন্য দলের নেতা-কর্মীদের প্রতি আহবান জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূইয়া জীবনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূইয়া বকুল, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা মহিলা লীগের সভাপতি অধ্যাপিকা শাহিন সুলতানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক আফজল হোসেন রিমন প্রমুখ।

সভায় নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

নির্বাচনকে ঘিরে আখাউড়ায়ও চলছে ব্যাপক প্রস্তুতি। ইতিমধ্যেই নির্বাচনের কেন্দ্রভিত্তিক পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। দলকে ঐক্যবদ্ধ রেখে একযোগে মাঠে নামার জন্য কাজ শুরু করে দিয়েছেন স্থানীয় সিনিয়র নেতৃবৃন্দ।

কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেন বলেন, ‘কসবা ও আখাউড়ায় আইনমন্ত্রীর কোনো বিকল্প ছিলো না। তিনি আবারো দলের মনোনয়ন পাওয়ায় সর্বত্র আনন্দ বিরাজ করছে। হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করা, ১৮০০ জনকে চাকরির ব্যবস্থা করে দেয়াসহ বিভিন্ন কারণে তিনি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন।
আখাউড়া পৌরসভার মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল বলেন, ‘আমাদের ভাগ্য ভালো যে তাঁর মতো একজন সৎ, আদর্শবান মানুষকে এম.পি হিসেবে পেয়েছি। এবারের নির্বাচনে তিনিই ছিলেন কসবা ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের একমাত্র প্রার্থী। নির্বাচনে তিনি জয়ী হবে বলেন আমাদের দৃঢ় বিশ্বাস।’

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০