শিরোনাম

আইনমন্ত্রীর নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ

আখাউড়া প্রতিনিধি : | শুক্রবার, ০১ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 177 বার

আইনমন্ত্রীর নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় আজ শুক্রবার (০১.১২.২০১৭) বিকেলে আওয়ামীলীগের পৃথক তিনটি সভা অনুষ্ঠিত হয়। উপজেলার ধরখার, মনিয়ন্দ ও মোগড়ায় এসব সভা অনুষ্ঠিত হয়। সভায় জানানো হয়, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ আছে। আগামী সংসদ নির্বাচনে সবাই আইন মন্ত্রীর হয়ে কাজ করবেন।

ধরখার বাসস্ট্যান্ডে আয়োজিত কর্মীসভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন ভূঁইয়া। আব্দুল হালিম ইউনুসের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মোঃ সেলিম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুরাদ হোসেন, ধরখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুল হক বাছির, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ। মোগড়া বাজার এলাকায় অনুষ্ঠিত পরামর্শ সভায় সভাপতিত্ব করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নোয়াব মিয়া।


এদিকে কর্ণেল বাজার এলাকায় সাবেক ইউপি সদস্য নান্নু মিয়ার সভাপতিত্বে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের একসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গাফফার খান। বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, যুবলীগ নেতা লুৎফুর রহমান ভূঁইয়া।
এ প্রসঙ্গে লুৎফুর রহমান বলেন, ‘দল চালাতে গিয়ে মত পার্থক্য থাকতে পারে। কিন্তু আইনমন্ত্রী আনিসুল হকের বিষয়ে কারো কোনো ধরণের দ্বিমত নেই। কিন্তু একটি মহল এ নিয়ে মিথ্যাচার করে বেড়াচ্ছে। যে যাই বলুক আমরা আইনমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুরাদ হোসেন বলেন, ‘কসবা-আখাউড়া আসনে আইনমন্ত্রী আনিসুল হকের কোনো বিকল্প নেই। সাবেক সংসদ সদস্য মোঃ শাহ আলম এ আসন থেকে নির্বাচন করবেন বলে তার দুই একজন অনুসারী বলে বেড়াচ্ছেন। অন্যায়, অত্যাচার, দুর্নীতি, অনিয়ম করে শাহ আলম আখাউড়াকে ডুবিয়ে গেছেন। এখন উনার পক্ষ নিয়ে দুই একজন সুবিধাবাদী কথা বলছেন।

এদিকে আওয়ামী লীগ নেতা আব্দুল গাফফার খান বলেন, ‘গত মঙ্গলবার আমার বাড়িতে একটি দোয়া মাহফিল ছিল। এতে দলের অনেক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। কিন্তু আমার এখানে সাবেক সংসদ সদস্য শাহ আলম প্রসঙ্গে কেউ কোনো কথা বলেন নি কিংবা ওনার মনোনয়ন বিষয়ে কোনো সভাও হয় নি। অথচ এ নিয়ে চরম মিথ্যাচার করা হচ্ছে।’

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১