শিরোনাম

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বিদায় ও বরণ অনুষ্ঠিত

| শনিবার, ২৪ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 265 বার

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বিদায় ও বরণ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের বিদায় ও নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান আজ শনিবার (২৪.০৩.২০১৮) দুপুর ১২টায় অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নায়ার কবির। প্রতিষ্ঠানের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক মোঃ আশিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, উপাধ্যক্ষ জসিম উদ্দিন ব্যাপারী।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক পঙ্কজ কুমার দেব।


বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন রায়হান রনি, নবাগত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন ফারজানা আফরিন নিতু ও আইমন আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র নায়ার কবির বলেন, বিদায় বিষয়টি হলো বেদনাদায়ক। তাই বিদায়কে তোমাদের সহ্য করে নিতে হবে। তবে তোমরা ভালো পড়াশুনা করে তোমার মা- বাবা মুখ উজ্জ্বল করবে, তোমাদের শিক্ষকের মুখ উজ্জ্বল করবে এই প্রত্যাশা করি। তিনি নবীনদের উদ্দেশ্যে বলেন, যারা নবীন তোমরা তোমাদের প্রতিষ্ঠানে প্রতিদিন ক্লাসে আসতে হবে। সঠিকভাবে পড়াশুনা করলে অবশ্যই তোমাদের প্রতিভার বিকাশ ঘটাতে পারবে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮