শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী

অ্যাড. কামরুজ্জামান আনসারি বাংলা নববর্ষে শুভেচ্ছা

| শুক্রবার, ১৩ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 253 বার

অ্যাড. কামরুজ্জামান আনসারি বাংলা নববর্ষে শুভেচ্ছা

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে প্রতিটি জনগণকে বাংলা নর্ববষে শুভেচ্ছা জানিয়েছেন এই আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আ.লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আইন সমিতি সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাড. কামরুজামান আনসারি।

এক শোক শুভেচ্ছা বার্তায় অ্যাড. কামরুজ্জামান আনসারি বাংলা নববর্ষকে বাঙালি জাতির আবহমান কালের সর্বজনীন ও অসাম্প্রদায়িক সাংস্কৃতিক উৎসব বলে তিনি অভিহিত করেছেন। এ সময় তিনি আরও জানান, ‘বাংলা নববর্ষের মধ্যে বাঙালির আত্মপরিচয়, উত্থান ও জাতিসত্তা বিকাশের শেকড় নিহিত রয়েছে। সর্বজনীন এই উৎসবটি বাঙালির জীবনাচার, চিন্তা-চেতনা, সংস্কৃতি ও ঐতিহ্যের সঙ্গে একাকার হয়ে মিশে আছে।


বাংলা নববর্ষ তাই কেবল আনুষ্ঠানিকতা নির্ভর কোনও উৎসব নয়, তা বাঙালির ধর্মনিরপেক্ষতা, অসাম্প্রদায়িক চেতনা, শেকড় সন্ধানের মহান চেতনাবাহী দিন’। এই সময় তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের নির্বাচনী এলাকার প্রতিটি জনগন ‘অতীতের গ্লানি, দু:খ, জরা মুছে, অসুন্দর ও অশুভ পেছনে ফেলে নতুন কেতন উড়িয়ে বাংলা নববর্ষ ১৪২৫ জাতীয় জীবনে আরও সম্প্রীতি ও সমৃদ্ধি বয়ে আনুক এ প্রত্যাশা করেন তিনি। এসময় তিনি আবারও এই আসনের প্রতিটি জনগণকে বাংলা নববর্ষে শুভেচ্ছা জানান।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮