শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সাবেক প্রশাসক

অ্যাডভোকেট সৈয়দ এমদাদুল বারী আর নেই

শামীম-উন-বাছির | মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 77 বার

অ্যাডভোকেট সৈয়দ এমদাদুল বারী আর নেই

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক গণপরিষদ সদস্য, ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদের সাবেক প্রশাসক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ এ কে এম এমদাদুল বারী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ………..রাজিউন)। গত সোমবার সন্ধ্যা ৬ টা ৫০মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে, দুই ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে রেখে যান।

মঙ্গলবার (৮ই সেপ্টেম্বর, ২০২০) সকাল সাড়ে ১০ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পিটিআই স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয় ।


নামাজে জানাযায় স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামন সরকারসহ দলীয় নেতাকর্মী এবং সর্বস্তরের মুসল্লিরা অংশ নেন ।

পরে বাদ যোহর আখাউড়া উপজেলার রাণীখার ঈদগাহ মাঠে দ্বিতীয় নামাজে জানাযাশেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এদিকে প্রবীণ এ রাজনীতিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জনিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০