শিরোনাম

ছাত্রসেনা কাউন্সিল অধিবেশনে এড. ইসলাম উদ্দিন দুলাল

অহিংস ও সন্ত্রাসবিহীন রাজনীতির জন্য ছাত্রসেনার কোন বিকল্প নেই

| রবিবার, ০৪ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 201 বার

অহিংস ও সন্ত্রাসবিহীন রাজনীতির জন্য ছাত্রসেনার কোন বিকল্প নেই

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলাধীন শাহবাজপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে শাহবাজপুর মোড়াহাটি জামে মসজিদে মাওলানা ক্বারী ছায়েদুর রহমানের সভাপতিত্বে ২০১৮-১৯ সেশনের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের দাওয়া বিষয়ক সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলাম। এ সময় তিনি বলেন, স্বাধীন বাংলাদেশে রাজনীতির নামে যে হারে ধ্বংসযজ্ঞ চলছে যদি এ ভাবে আরো কিছুদিন এ ধ্বংসযজ্ঞ চলতে থাকে তবে মানুষের জান ও মালের নিরাপত্তা বলতে কিছুই থাকবেনা। ঘর থেকে বেড় হয়ে পুণ:রায় ঘরে ফিরতে পারবে কিনা এ নিয়ে জনমনে যে সংশয় সৃষ্টি হয়েছিল আজ সে সংশয় মানুষের মনে আরো প্রকট আকার ধারণ করছে। গত ১ মার্চ হবিগঞ্জ চোনারুঘাট উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামা’আতের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার মৃত্যু তারি প্রমাণ বহন করে।

উল্লেখ্য, তিনি ফজর নামাজ পড়তে ঘর থেকে মসজিদের উদ্দেশ্যে বের হলে পথে আটকে দুর্বৃত্তরা তাকে এলোপাতারি চাপাতি দিয়ে জখম করে ফেলে যায়। অচেতন অবস্থায় তাকে সিলেট উসমানি মেডিকেলে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর এতেই বুঝা যায় মানুষের আজ কোন নিরাপত্তা নেই। কারণ মানুষ আজ রাসুল (দঃ) এর আদর্শ ভুলে মানবগড়া আদর্শ বাস্তবায়নে ব্যস্ত। তাই তিনি বলেন প্রতিটি মানুষের জান ও মালের নিরাপত্তা নিশ্চিত ও সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে হলে রাসুল (দঃ) এর মতাদর্শ বাস্তবায়ন করতে হবে। তিনি বলেন, সুন্নীয়ত কায়েমের মাধ্যমেই সমাজে শান্তি প্রতিষ্ঠায় ছাত্রসেনার কোন বিকল্প নেই। এ সময় তিনি উপস্থিত সকল জনতাকে ছাত্রসেনার পতাকা তলে সমবেত হওয়ার আহবান করেন।


কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সরাইল উপজেলার সাবেক সভাপতি হাফেজ শাহাদত হোসাইন, আলহাজ্ব মোহাম্মদ ধনু মিয়া, মোহাম্মদ ইদ্রিস মিয়া, মোহাম্মদ আশরাফ আলী, মোহাম্মদ ধন মিয়া, মোহাম্মদ রাকিব মৃধা, মোহাম্মদ আব্দুস সালাম।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সরাইল উপজেলার সভাপতি ছাত্রনেতা মোহাম্মদ মাজহারুল ইসলাম রেজা, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মোহাম্মদ ইকবাল হোসাইন, প্রচার সম্পাদক মোহাম্মদ আবুল হাসেম।

উক্ত কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে মোহাম্মদ ফজলুর রহমানকে সভাপতি ও মোহাম্মদ জুনাঈদ আহমদকে সাধারণ সম্পাদক এবং মোহাম্মদ মোশারফ হোসেনকে সাংগঠনিক সম্পাদক নিযোক্ত করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১