শিরোনাম

সদর মডেল থানা পুলিশের পৃথক অভিযানে

অস্ত্রধারী মাদক ব্যবসায়ী তানভীরসহ গ্রেফতার-৪

স্টাফ রিপোর্টার : | বুধবার, ২৫ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 170 বার

অস্ত্রধারী মাদক ব্যবসায়ী তানভীরসহ গ্রেফতার-৪

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নবীর হোসেনের দিক-নির্দেশনায় পৃথক অভিযান এসআই নাজমুল আলম, এএসআই আবু আহমেদ সুজন, গোলাম সরোওয়ার সঙ্গীয় ফোর্সসহ (২৪/১০/১৭) দিবাগত রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শহরের বণিকপাড়া এলাকার আব্দুল হেকিম খন্দকার ওরফে হামিদ খন্দকারের পুত্র তানভীর (২২)। এ সময় তার কাছ থেকে ৫৩পিস ইয়াবা ট্যাবলেট সহ দেশীয় তৈরী একটি লোহার পাইপগান উদ্ধার করা হয়।
03
অপর অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো শহরের মধ্যপাড়া (শেরপুর) এলাকার জিয়ামিন মিয়ার স্ত্রী শিপা বেগম (২৭), কাউতলী এলাকার চাঁন মিয়ার ছেলে মোফাজ্জল (২০) এবং সরকারপাড়া এলাকার ধন মিয়ার ছেলে মোঃ গিয়াস (৩০)। এ সময় তাদের কাছ থেকে ৫শ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৭৭ বোতল এসকফ উদ্ধার করা হয়।

04এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নবীর হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। আইন শৃঙ্খলা উন্নয়নে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০