শিরোনাম

বঙ্গবন্ধু স্কয়ারের কার্যক্রম পরিদর্শন কালে মোকতাদির চৌধুরী এম.পি

অবৈধভাবে ফুটপাত দখল করে রাখা যাবে না

| বুধবার, ২৩ মে ২০১৮ | পড়া হয়েছে 148 বার

অবৈধভাবে ফুটপাত দখল করে রাখা যাবে না

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা চত্বরে বঙ্গবন্ধু স্কয়ারের কার্যক্রম গতকাল মঙ্গলবার (২২.০৫.২০১৮) বিকালে আকস্মিক পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সমবায় বিষয়ক সম্পাদক চৌধুরী মোঃ আফজাল হোসেন নিছার, পৌরসভার সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ প্রমুখ।


পরিদর্শনকালে মোকতাদির চৌধুরী এম.পি বলেন, বঙ্গবন্ধু স্কয়ারের চারদিকের ফুটপাত জনসাধারণ চলাচলের সুবিধার্থে সম্পূর্ণ মুক্ত রাখতে হবে। এখানে অবৈধভাবে ফুটপাত দখল করে রাখা যাবে না। শহরের সৌন্দর্য্য বর্ধন ও জনসাধারণের সুবিধার্থে অবৈধ দখলদারদের উচ্ছেদ করার জন্য পৌর কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। তিনি বঙ্গবন্ধু স্কয়ারের চারদিকে নান্দনিকভাবে সাজানোর জন্য পৌর মেয়রসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১