শিরোনাম

অবশেষে বাবা-মায়ের কাছে ফিরল শিশু খাদিজা

শফিকুল ইসলাম সোহেল | বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 181 বার

অবশেষে বাবা-মায়ের কাছে ফিরল শিশু খাদিজা

অবশেষে ফারুকী পার্ক থেকে উদ্ধার করা শিশু খাদিজা আক্তার-(৪) কে তার বাবা-মায়ের কাছে তুলে দিয়েছে সদর মডেল থানা পুলিশ। সোমবার রাত ১১টার দিকে বাবা মোঃ সোহরাব ও মা সুমি আক্তারের কাছে খাদিজাকে তুলে দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন। খাদিজার বাড়ি পৌর এলাকার ভাদুঘর ভূইয়াপাড়ায়।

ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, সন্ধ্যায় খালি পায়ে হাঁটতে দেখে জুতা কেনার জন্য থানার উপ-পরিদর্শক (এসআই) শিরিন আক্তারকে দিয়ে শিশুটিকে থানার পাশ্ববর্তী জুতার দোকানে পাঠানো হয়। এ সময় এক নারী শিশুটিকে চিনতে পারে। এরপর ওই নারীর মাধ্যমে শিশুটির বাবা-মায়ের কাছে খবর পাঠানোর পর রাতে তারা থানায় এসে শিশুটিকে নিয়ে যায়।


এর আগে গত রোববার বাড়ি থেকে হারিয়ে যায় শিশু খাদিজা। ওইদিন বিকেলে খালি গায়ে জেলা শহরের ফারুকী পার্কের একটি চটপটির দোকানের সামনে দাঁড়িয়ে কান্না করছিল সে। কান্না দেখে চটপটি দোকানি স্থানীয় এক নারীর কাছে নিয়ে যায় তাকে। সেই নারী আবার শহরের নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামের আউটারে আরেক পিঠা বিক্রেতা বৃদ্ধার কাছে নিয়ে যান। এরপর খবর পেয়ে খাদিজাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। তখন নিজের নাম আদি এবং বাবার নাম সোহরাব ছাড়া আর কিছুই বলতে পারেনি সে। পরে তাকে নতুন জামা কিনে দেন ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১