শিরোনাম

অবশেষে নায়িকা এলেন ক্যামেরার সামনে

বিনোদন ডেস্ক : | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 387 বার

অবশেষে নায়িকা এলেন ক্যামেরার সামনে

নির্মাতা গাজী মাহবুবের ‘ভালোবাসা ২৪×৭’ শিরোনামের চলচ্চিত্র দিয়ে দিয়ে গণমাধ্যমের খবরের শিরোনাম হন সুপ্রভা মাহবুব সানাই। এরপর মোস্তাফিজার রহমান বাবুর’ প্রতিশোধ’ ও ‘প্রতিক্ষা’ নামের দুটো ছবিতে চুক্তিবদ্ধ হন।
জানা যায়, বাবু সিদ্দিকীর আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হন সানাই।
এতোদিন ছবিতে চুক্তি আর মহরতের খবরের মধ্যেই ছিলেন এই নতুন নায়িকা। তবে এবার সত্যিই ক্যামেরার সামনে দাঁড়ালেন সানাই। আজ রাজধানীর ৩০০ ফুট সড়ক সংলগ্ন এলাকায় নতুন ছবি ‘শালবনের মহুয়া’তে ক্যামেরার সামনে দেখা গেল সানাইকে। নির্মাতা দেওয়ান নাজমুলের পরিচালনায় এ ছবিতে তাঁকে মাফিয়া চক্রের সদস্য চরিত্রে দেখা যাবে। এতে সানাইয়ের বিপরীতে রয়েছেন সাদমান সামির।

পূর্বের ছবিগুলোর বিষয়ে সানাই জানান, বাবু ভাই (মোস্তাফিজার রহমান বাবু) ভাইয়ের ছবির নায়ক সাইমন সাদিক এখন কক্সবাজারে। তিনি ফিরলেই ছবি দু’টির কাজ শুরু করা হবে। নতুন ছবির বিষয়ে সানাই বলেন, আজ ৩০০ ফিট এলাকায় শালবনের মহুয়া ছবির শুটিং শুরু হয়েছে। আজ মঙ্গলবার (২৬.১২.২০১৭) গানের দৃশ্য ধারণের মাধ্যমে শুটিং শুরু হলো।


গাজী মাহবুবের হাত ধরে চিত্রজগতে পা রাখা সানাই বলেছিলেন, ‘নায়িকা হব এমনটা স্বপ্নেও ভাবিনি। হুট করেই প্রস্তাব পেলাম, অনেকটা মেঘ না চাইতেই বৃষ্টির মতো। একটা ফ্যাশন শোতে আমাকে দেখে পছন্দ করেন গাজী মাহবুব। পরে তিনি যখন ছবিতে অভিনয়ের প্রস্তাব দিলেন তখনও ঠিক বুঝে উঠতে পারছিলাম না কী করব। পরে অবশ্য রাজি হয়ে যাই। ছবিতে আমার নায়ক জায়েদ খান। ‘উইলিয়াম শেকসপিয়ার’ নামে একটা তথ্যচিত্রে অভিনয় করেছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১