শিরোনাম

মাহে রমজান মাসে আইন শৃঙ্খলা ও ট্রাফিক নিয়ন্ত্রণ বিষয়ে আলোচনায় পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান

অপরাধীরা যেন কোন সুযোগ নিতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে

| রবিবার, ১৩ মে ২০১৮ | পড়া হয়েছে 140 বার

অপরাধীরা যেন কোন সুযোগ নিতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে

পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম পিপিএম বলেছেন, পবিত্র মাহে রমজান মাসে জেলার সার্বিক আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন। পুলিশের পক্ষ থেকে আইন শৃঙ্খলা রক্ষা ও যানজট নিরসনে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, অপরাধীরা যেন কোন সুযোগ নিতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

আজ রবিবার (১৩.০৫.২০১৮) পুলিশ সুপারের সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে পবিত্র মাহে রমজান মাসে আইন শৃঙ্খলা ও ট্রাফিক নিয়ন্ত্রণ বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি এবং এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, প্রেসক্লাব সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, সিনিয়র সাংবাদিক মনজুরুল আলম, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সাবেক সহ-সভাপতি আল মামুন, ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মিজানুর রহমান তানিম, সড়ক বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আঃ হান্নান, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সাবেক সহ-সভাপতি মোঃ শাহজাহান, সিটি সেন্টার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ, সাংবাদিক হাবিবুর রহমান পারভেজ, শাহাদাত হোসেন ও সদর থানার ওসি নবীর হোসেন, টিআই সারোয়ার হোসেন, ২নং ফাঁড়ির ইনচার্জ সোহাগ রানা প্রমুখ।

সভার শুরুতেই সার্বিক বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১