শিরোনাম

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ৪ উইকেটে জয়ী

| বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 213 বার

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ৪ উইকেটে জয়ী

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনায় অন্নদা সরকারি উচচ বিদ্যালয় খেলার মাঠে (বর্ডিং মাঠ) প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮ এর গতকাল মঙ্গলবার ‘এ’ গ্র“পের খেলায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ৪ উইকেটে জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয় সুহিলপুরকে পরাজিত করে।

টসে জিতে জিল্লুর রহমান প্রথম ব্যাট করে। ২৯.২ ওভারে ১০০ রানে অল আউট হয়। সিয়াম ১৯ ও মামুন ১৭ রান করে। অন্নদার এস এম সাদ সুবর্ন ৮.২ ওভার বল করে ২টি মেডেনসহ ২০ রানে ৭টি উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে অন্নদা ১৬.১ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। শুভ ২৩, সুবর্ন অপরাজিত ১৯ রান করে। সাইফুল ও সবুর ২টি করে উইকেট পায়। খেলাটি পরিচালনা করেন আম্পায়ার সাইফুল ইসলাম, কাব্য হোসেন। স্কোরার আহমেদ শাহ জিহাদ  আসাদুজ্জামান রনি ও জসিম উদ্দিন এবং ইংরেজীতে চমৎকার ধারাভাষ্য  দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রিকেট দলের অধিনায়ক ও বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সাবেক খেলোয়ার মোঃ সুমন।


বাংলা ধারাভাষ্যকার এ এম আকাশ ও ফেরদৌস রহমান। আজ মহান ২১ ফেব্র“য়ারি উদ্যাপনের জন্য খেলা বন্ধ থাকবে। আগামীকাল থেকে পুণরায় খেলা শুরু হবে। অংশ গ্রহণ করবে ব্রাহ্মণবাড়িয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ কাউতলী বনাম বাকাইল উচ্চ বিদ্যালয়। খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১