শিরোনাম

আনন্দ-উচ্ছাসের মধ্য দিয়ে

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯৮ ব্যাচের পুনর্মিলনী, ২০ বছর পূর্তি উদযাপন

| বুধবার, ২০ জুন ২০১৮ | পড়া হয়েছে 355 বার

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯৮ ব্যাচের পুনর্মিলনী, ২০ বছর পূর্তি উদযাপন

জেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯৮ ব্যাচের ২০ বছর পুর্তি উপলক্ষে পুনর্মিলনী আড়ম্বরপূর্ণভাবে উদযাপন করেছে প্রাক্তন শিক্ষার্থীরা। এ উপলক্ষে গত রবিবার (১৭.০৬.২০১৮) সকাল ৯ টায় সকল বন্ধুদের নিয়ে হাতি, ব্যানার, ফেষ্টুন ও বাদ্যযন্ত্রসহ বর্নিল সাজে সজ্জিত একটি আনন্দ র‌্যালি শহর প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে বিদ্যালয়ের হল রুমে শিক্ষক ও ছাত্রদের স্মৃতিচারনমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাননীয় প্রধান শিক্ষক ফরিদা নাজমীন।


বিশেষ অতিথি ছিলেন অবসরপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক আবদুল কাদের, অবসরপ্রাপ্ত শিক্ষক হেলাল উদ্দিন, শিক্ষক মনসুর কামাল, শিক্ষক জাকির হোসেন, শিক্ষক এবায়দুর রহমান, শিক্ষক মিসেস নাছিমা আক্তার।

প্রধান অতিথি তার বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে সকলকে এগিয়ে আসার এবং এই জেলার মানুষের কল্যাণে পাশে দাঁড়ানোর আহবান জানান। আলোচনা সভা শেষে প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে শিক্ষকদের সম্মাননা ক্রেষ্ট ও উপহার প্রদান করা হয়।

দুপুরের খাবার শেষে ক্রিকেট ম্যাচ, সন্ধ্যায় মনোমুগ্ধকর সংগীত সন্ধ্যা, র‌্যাফেল ড্র, ফানুস উড়ানো, আতশ বাজি ফোটানোসহ আনন্দ উচ্ছাসের মধ্য দিয়ে পুরোটা দিন উদযাপন করে প্রাক্তন শিক্ষার্থীরা।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১