শিরোনাম

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা-২০১৭-১৮

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ৬৩ রানে জয়ী

| সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 270 বার

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ৬৩ রানে জয়ী

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনায় অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে (বর্ডিং মাঠ) অনুষ্ঠিত প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮ এর রবিবার (২৫.০২.২০১৮) “এ” গ্র“পের খেলায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ৬৩ রানে সুলতানপুর এম এল হাই স্কুলকে পরাজিত করে। ৩টি করে খেলা শেষে অন্নদার ২য় জয়। সুলতানপুর ১টি খেলায় জয়লাভ করে।

টসে জয়লাভ করে অন্নদা প্রথম ব্যাট করে ৪৭.২ ওভারে ২০৭ রানে অল আউট হয়। সুজন মোল্ল­া ২৯, জুনায়েদ ২৭, মোস্তাফিজ ২৪ ও মাহমুদুল শুভ ২৩ রান করে। সুলতানপুরের আলাউদ্দিন ও নাদিম ৩টি করে উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে সুলতানপুর ২৮ ওভারে ১৪৪ রানে অল আউট হয়। ফয়সাল ৪৫ ও ইফতেখার ৪২ রান করে। অন্নদার এস এম সাদ সুবর্ন ৮ ওভারে ১৯ রানে ৫টি উইকেট পায়। মোস্তাফিজ ৩টি উইকেট পায়। খেলাটি পরিচালনা করেন আম্পায়ার আশরাফুল আলম সোহাগ ও বাদশাহ্ ফয়সাল। স্কোরার আহমেদ শাহ জিহাদ ও জসিম উদ্দিন। ধারাভাষ্যকার এ এইচ আকাশ ও ফেরদৌস রহমান।


আজ “বি” গ্র“পের গুরুত্বপুর্ণ খেলায় অংশ গ্রহণ করবে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় বনাম বাকাইল উচ্চ বিদ্যালয়। ২টি দলই ২টি করে খেলায় অংশ গ্রহণ করে ২টিতেই জয়লাভ করে। আজ ৩য় খেলায় যে দল জয়লাভ করবে সে দল ফাইনাল খেলায় আগামীকাল ২৭ ফেব্র“য়ারি আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে পাইকপাড়ার মুখোমুখী হবে। খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১