শিরোনাম

সরাইলে আইনশৃঙ্খলা সভায়

অটোরিকশা মাদক জুয়া নিয়ে উদ্বেগ

সরাইল প্রতিনিধি | বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | পড়া হয়েছে 355 বার

অটোরিকশা মাদক জুয়া নিয়ে উদ্বেগ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় অটোরিকশার সড়ক দখল, মাদক ও জুয়ার ভয়াবহতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বক্তারা। সে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ ধরে সিজারিয়ার অপারেশন বন্ধ থাকা এবং ১ বছর ধরে চালকের সমস্যার কারনে এ্যাম্বুলেন্সটি ব্যবহার করতে না পারায় রোগীদের চরম হতাশার কথা ও ওঠে আসে আলোচনায়।

সোমবার (১৪ জানুয়ারি ২০১৯) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এস.এম মোসার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আইন-শৃংখলা কমিটির সদস্যরা।


সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে সরকারি খরচে নির্মিত দুটিষ্ট্যান্ড থাকা সত্বেও সরাইল সদরের বকুলতলা ও শহীদ মিনার এলাকায় যত্রতত্র ভাবে সিএনজি চালিত অটোরিকশা গুলো পার্কিং করিয়ে রাখা হয়। সড়কের উপর অঘোষিত ষ্ট্যান্ড তৈরী করা হয়েছে।

ফলে নিয়মিতই এ সড়কে যানজট লেগে থাকে। অটোরিকসার চালকরা কারো কথা শুনেন না, উল্টো পথচারীদের সাথে অশোভন আচরন করে।

সভায় বক্তারা বলেন, উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ঋষিবাড়িতে নিয়মিত চোলাই মদ উৎপাদন করা হচ্ছে। এই মদ দেশের বিভিন্ন জেলায় পাচার করা হচ্ছে।

বক্তারা বলেন, সম্প্রতি সরাইলে বিভিন্ন ওরস ও মেলার নামে জুয়া ভয়াবহ রূপ ধারণ করেছে। জুয়ার টাকাকে কেন্দ্র করে সম্প্রতি উপজেলার শাহবাজপুরে সাকিব নামের এক কিশোর খুন হয়েছে।

সভায় উপজেলা নির্বাহী অফিসার এ.এস.এম মোসা এবং সরাইল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ নূরুল হক চোলাই মদ ও জুয়ার বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১