শিরোনাম

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে মোকতাদির চৌধুরী এম.পি

অগ্রগতির পথে এগিয়ে যেতে হলে সু-শিক্ষার কোন বিকল্প নেই

আখাউড়া প্রতিনিধি : | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 159 বার

অগ্রগতির পথে এগিয়ে যেতে হলে সু-শিক্ষার কোন বিকল্প নেই

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় প্রাথমিক সমাপনি পরীক্ষা (পিএসসি) এবং জুনিয়র সার্টিফিকেট পরীক্ষায় (জেএসসি) জিপিএ-৫ প্রাপ্ত ৪৭জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ শুক্রবার (২৩.০২.২০১৮) সকালে আখাউড়ার উপজেলার সীমান্তবর্তী ধলেশ্বর গ্রামে রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগারের উদ্যোগে তাদেরকে এই সংবর্ধনা দেওয়া হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

রাবেয়া খাতুন স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট আকছির এম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অনুষ্ঠানে বিশেষ অতিতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদিন, আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী এবং পাঠাগারের সম্পাদক সৌকত চৌধুরী প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ তচ্ছন, জেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান লেলিন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, শিক্ষার্থীদেরকে বিজ্ঞান ও প্রযুক্তির প্রকৃত শিক্ষা গ্রহণ করে যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠতে হবে। অগ্রগতির পথে এগিয়ে যেতে হলে সু-শিক্ষার কোন বিকল্প নেই। তিনি আরো বলেন, একটি গোষ্ঠী সমাজকে অন্ধাকারে রাখতে চায়। মনে রখতে হবে তারা সমাজের শত্রু। তাদের কাছ থেকে সাবধান থাকতে হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১